ঢাকাবুধবার , ৮ নভেম্বর ২০২৩
  1. অন্যান
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আজকের রাশিফল
  5. আবহাওয়া
  6. আর্ন্তজাতিক
  7. আহত
  8. কৃষি ও প্রকৃতি
  9. কৌতুক
  10. ক্যাম্পাস
  11. খেলা
  12. খেলাধুলা
  13. চাকরির খবর
  14. জাতীয়
  15. ধর্ম

অন্তরঙ্গ ছবি ফোনের গ্যালারিতে থাকবে, পোস্ট হবে না : দীঘি

Padma Sangbad
নভেম্বর ৮, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

কয়েকদিন আগেই ঢাকাই সিনেমার চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘিকে কেন্দ্র করে প্রেমের গুঞ্জন ছড়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ফেসবুকে এই নায়িকার সঙ্গে এক ছেলের বেশ কিছু ছবি ভাইরাল হয়।

যেখানে দু’জনের খুনসুটি মুহূর্তগুলো ফুটে উঠে। এমনকি ওই ছেলের ফেসবুক প্রোফাইলেও দীঘির সরব উপস্থিতি দেখা মেলে। সেসময় ঢাকা পোস্টকে ওই ছেলের সঙ্গে সম্পর্ক শুধুই বন্ধুত্ব বলে সম্বোধন করেন দীঘি।

এমনকি ছবিগুলো প্রসঙ্গেও দীঘির ভাষ্য ছিল, ‘আমরা তো লুকোচুরি করছি না। ছবিগুলো বন্ধু হিসেবেই তোলা। যেহেতু সে মিডিয়ার কেউ নয়, তাই আমি চাই তাকে নিয়ে এ বিষয়ে কোনো আলোচনার সৃষ্টি না হোক।’

এদিকে ওই নায়িকার সঙ্গে ছেলের ছবিগুলো নিয়ে অনেক সংবাদমাধ্যমেই সংবাদ প্রচার হয়েছে। যেখানে কিছু কিছু প্রতিবেদনে দীঘির সঙ্গে তরুণের ‘অন্তরঙ্গ’ ছবি প্রকাশ, এভাবেও শিরোনাম হয়েছে।

বিষয়টি মোটেও ভালোভাবে নেননি এই নায়িকা। তার কথায়, আমাদের ছবি নিয়ে কিছু জায়গায় সংবাদ হয়েছে। তাতে বলা হয়েছে ‘অন্তরঙ্গ’ ছবি। আসলে বিষয়টি মোটেও তা নয়। কেননা, অন্তরঙ্গ ছবি খুবই ভয়ংকর হয়। সেসব প্রকাশ্যে পোস্ট করা সম্ভব হয় না। আমার ফোন থেকে যে ছবি পোস্ট হবে, তা কখনো অন্তরঙ্গ হবে না। অন্তরঙ্গ সেটা হবে, যেটা আমার ফোনের গ্যালারিতে থাকবে, কিন্তু কখনো বের হবে না।

এই ছেলের সঙ্গে প্রেম করছেন কি না, এমন প্রশ্নে ঢাকা পোস্টকে দীঘি বলেছিলেন- ‘না, তার সঙ্গে আমার কোনো প্রেমের সম্পর্ক নেই। আমরা খুব ভালো বন্ধু। ছোটবেলার বন্ধু। আমাদের মধ্যে বন্ধুত্বের বাইরে কিছু নেই।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।